বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৩:৩৮ পূর্বাহ্ন
নিউজ বোর্ড :
প্রধানমন্ত্রীর নির্দেশ, ঠিকাদার কোম্পানিকে ব্ল্যাক লিস্ট করার, উত্তরায় গার্ডার দুর্ঘটনা মোহাম্মদ আলী মিয়া সিআইডি প্রধান হলেন একটু বাড়াবাড়ি হয়েছে বরগুনার ঘটনাটি: স্বরাষ্ট্রমন্ত্রী কামাল বাম জোটের অর্ধদিবস হরতালের ডাক স্বাধীনতা দিবসে মোদি,২৫ বছরে উন্নত দেশ হবে ভারত, মিয়ানমারের ক্ষমতাচ্যুত নেত্রী অং সান সু চিকে ছয় বছর কারাদণ্ড দিয়েছেন জান্তা সরকারের আদালত ফিফা নিষিদ্ধ করল ভারতকে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট নিয়ন্ত্রণে,চকবাজারে পলিথিন কারখানায় আগুন বিআরটি’র গার্ডার পড়ে উত্তরায় নিহত ৪ সেই ভয়াল রাতে,যা ঘটেছিল হারানো শোককে শক্তিতে রূপান্তর করার আহ্বান রাষ্ট্রপতির প্রধান বিচারপতির শ্রদ্ধা,জাতির পিতার প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সংগ্রাম করে যাচ্ছেন শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে-ওবায়দুল কাদের দেশে-বিদেশে ষড়যন্ত্র চলছে,বাংলাদেশকে নিয়ে : পররাষ্ট্রমন্ত্রী ছুঁতে পারত বঙ্গবন্ধুকে সবাই ধরতে পারত: পরিকল্পনামন্ত্রী বঙ্গবন্ধুর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘাতকচক্র ঘটাতে পারেনি: প্রধানমন্ত্রী বাঙালি জাতির জন্য বেদনাবিধুর দিন ১৫ আগস্ট বিমানবন্দরে ফুল দিয়ে বরণের প্রস্তুতি, দেশে ফিরছেন শাকিব সব মসজিদে শোক দিবসে বিশেষ দোয়া-মোনাজাত
নোটিশ বোর্ড :
১৫ আগস্ট জাতীয় শোক দিবস, সে উপলক্ষে এনডিটিভির বিশেষ আয়োজন টেলিফিল্ম “৭৫ এর ১৫ আগষ্ট” দেখবেন আজ রাত ৯ -২০ মিনিটে, শুধু মাএ নাগরিক দৃষ্টি টেলিভিশন এর পর্দায়।। জরুরি ঘোষণাঃ আমাদের আই টি বিভাগের কারিগরি উন্নয়ন এর কাজ চলছে! এতে প্রচারে বিঘ্ন ঘটতে পারে সাময়িক অসুবিধার জন্য দুঃখিত। #Ndtvbdnewsroom “জরুরী আবশ্যক”বেসরকারী অনলাইন টেলিভিশন চ্যানেল ” নাগরিক দৃষ্টি টেলিভিশন ” এনডিটিভি তে এ উপস্থাপক উপস্থাপিকা, ভয়েস আটির্স,অফিস সহকারী পুরুষ – মহিলা এসএসসি,এইচএসসি,স্নাতক,ছবি সহ আবেদন করতে হবে এই মেইলে hr@ndtvbd.com * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * নাগরিক সাংবাদিকতার পথে ,আপনি হতে পারেন নাগরিক সাংবাদিক, দেরি না করে এখনি পাঠিয়ে দিন আপনার ছবি সহ বায়োডাটা এই মেইলে hr@ndtvbd.com, আপনারা যদি কোন সংবাদ বা নিউজ ক্লিপ পাঠাতে চান তাহলে এই মেইলে পাঠাতে পারেন news@ndtvbd.com– Head Of News–* পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার

প্রেমের টানে সুদুর ইতালি থেকে এসে বাংলাদেশের ঠাকুরগাঁওয়ের মেয়েকে বিয়ে

AgamiNews 20220726141106

9 / 100

বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল খোকোপাড়া গ্রামে মেয়ের বাড়িতে ইতালির ওই যুবকের সাথে পারিবারিকভাবে বিয়ে সম্পন্ন হয়। রত্না রানী দাস উপজেলার চাড়োল খোকোপাড়া গ্রামের মারকুস দাসের মেয়ে।

প্রেমের টানে সুদুর ইতালি থেকে এসে বাংলাদেশের ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর এসে রত্না রানী দাস নামে একজনকেAgamiNews 20220726141744

বিয়ে করেছেন আলি সান্দ্র চিয়ারোমিন্তে নামের ইতালির এক যুবক।

এ ঘটনায় ওই এলাকার মানুষদের মাঝে তৈরি হয়েছে আনন্দঘন মুহুর্ত ও উৎসব মূখর পরিবেশের। অনেকেই ছুটে আসছেন এই যুগলদের দেখতে।

জানা যায়, মারকুস দাসের চাচাতো ভাই জোসেফ ও চাচতো বোন আনজেলা ইতালিতে বসবাস করেন তাদের সাথে পরিচয় হয় আলি সান্দ্র চিয়ারো মিন্তের। তাদের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হলে বাংলাদেশী মেয়েকে বিয়ে করার জন্য আলি সান্দ্র চিয়ারোমিন্তে তাদের জানান বাংলাদেশের ভালো কোনো মেয়ে থাকলে মেয়ের সন্ধান দিতে।

পরে মারকুস দাসের চাচাতো ভাই জোসেফ ও চাচতো বোন আনজেলা রত্না রানী দাসের কথা জানান আলি সান্দ্র চিয়ারোমিন্তেকে। পাঁচ মাস আগে রত্না রানী দাস ও সান্দ্র চিয়ারো মিন্তের ইমোর মাধ্যমে যোগাযোগ হয়। ইমোতে ভিডিও কলের দেখা ও কথা হলে দুজন দুজনকে পছন্দ করে। এভাবেই পাঁচ মাস ধরে ভিডিও কল ও মেসেজ চ্যাটিং এর মাধ্যমে তাদের দু’জনের সম্পর্কে গড়ে ওঠে।

এক পর্যায়ে আলি সান্দ্র চিয়ারোমিন্তে রত্না রানীকে বিয়ে করার কথা তার চাচাতো ভাই ও বোনকে জানালে তারা বিষয়টি রত্না রানীর বাবাকে জানান। এতে তার বাবা ইতালির ওই যুবকের সাথে রত্না রানীর বিয়ে দেওয়ার সম্মতি প্রকাশ করেন। তাই সুদুর ইতালি থেকে বিয়ে করতে ছুটে এসেছেন বাংলাদেশের উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর চাড়োল খোকোপাড়া গ্রামে। পরে তাদের দুজনকে বিবাহ দেওয়া হয়। আগামী নিউজকে এসব কথা জানান মেয়ের বাবা মারকুস দাস।

রত্না রানী দাস বলেন, ইতালির ওই যুবকের সাথে গত পাঁচ মাস আগে ইমোতে ভিডিও কল ও মেসেজ চ্যাটিং এর মাধ্যমে সম্পর্ক হয়। পরে সে আমাকে বিয়ে করার জন্য আমার পরিবারকে জানালে আমার পরিবার এই বিয়েতে সম্মতি দেন তাই পরিবারের সম্মতিতে আমাদের বিয়ে হয়েছে। আমাদের দুজনের বিয়ে হওয়ায় আমরা অনেক খুশি। আগামী সাতদিনের মধ্যে আমার স্বামী ইতালি চলে যাবেন। পরবর্তীতে আমার পাসপোর্ট ও ভিসা করার মধ্যে আমাকেও নিয়ে যাবেন ইতালি।

চাড়োল খোকোপাড়া গ্রামের বাসিন্দা মহেষ বলেন, ইতালি থেকে এসে এক যুবক আমাদের গ্রামের এক মেয়েকে বিয়ে করেছেন। তাই অনেক দূরদূরান্তের লোক তাদের দেখতে ছুটে আসছেন। গ্রামে আনন্দঘন পরিবেশে তৈরি হয়েছে।

হেলন রাণী নামে ওই গ্রামের এক গৃহবধূ বলেন, আগে দেখতাম এলাকার মেয়েদের সাথে আশেপাশের অন্য এলাকার ছেলেদের বিয়ে হত। এখন দেখছি বিদেশীরাও এসে আমাদের গ্রামের মেয়েকে বিয়ে করেছেন। তাতে খুব ভালো লাগছে আমাদের।

আলি সান্দ্র চিয়ারোমিন্তে ইংরেজি ও বাংলা না জানায় তার তেমন কোনো অনুভূতির কথা প্রকাশ করতে পারেনি।

চাড়োল ইউনিয়নের চেয়ারম্যান দিলীপ কুমার চ্যাটার্জী বাবু বিষয়টি নিশ্চিত করে বলেন, ইতালি থেকে ওই যুবক আমাদের এলাকায় এসে বিয়ে করেছে এটি আসলেই আশ্চর্যের বিষয়। বিয়েটি তাদের পারিবারিকভাবে সম্পন্ন হয়েছে। কিছুদিনের মধ্যে ছেলেটি ইতালি চলে যাবে পরবর্তীতে মেয়েটির পাসপোর্ট ও ভিসা সম্পন্ন হলে তার স্বামী তাকেও ইতালি নিয়ে যাবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা