মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:২২ অপরাহ্ন
নিউজ বোর্ড :
শেয়ারট্রিপ পেল স্টার্টআপ থেকে ৫ কোটি ডলার বিনিয়োগ নারীদের বঙ্গমাতার জীবনাদর্শ অনুসরণ করতে বললেন প্রধানমন্ত্রী তেলের মূল্য বিশ্ব বাজারে কমলে দেশেও সমন্বয় করা হবে : তথ্যমন্ত্রী বাড়ানো হতে পারে ট্রেনের ভাড়াও : রেলমন্ত্রী ১ অক্টোবর থেকে,পণ্য বিক্রি বন্ধ হচ্ছে ডিজিটাল প্লাটফর্ম ফেইসবুক লাইভে নৌপরিবহন মন্ত্রণালয়ের সভা কক্ষে লঞ্চ মালিকদের সাথে বৈঠক,লঞ্চের ভাড়া বাড়ানোর আবেদন ঢাকার দুই মেয়র মন্ত্রী পদমর্যাদা পাচ্ছেন ‘আপডেট অফ ভাসকুলার সার্জারি’বিএসএমএমইউয়ে বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ৫ নারী পেলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব পদক তরুণ প্রজন্মের প্রতি,বঙ্গমাতার আদর্শ ধারণের আহ্বান রাষ্ট্রপতির দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন,ফজিলাতুন নেছা মুজিব প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি কর্মসূচি জাতীয় শোক দিবসে বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন বিএনপি নতুন ,রাজপথের পুরাতন খেলোয়াড় আমরা-ওবায়দুল কাদের সরকার দেশকে ব্যর্থ রাষ্ট্র বানিয়েছে : মির্জা ফখরুল শ্রীলঙ্কায় ডিজেল-গ্যাসের পর নিত্যপণ্যের দাম কমালো ‘চীনের স্বপ্ন’ ছিল পেলোসি : ট্রাম্প জগদীপ ধনকড় ভারতের উপ-রাষ্ট্রপতি হলেন ৩টি টি-টোয়েন্টির ২টি জিতেছে জিম্বাবুয়ে, ১টি বাংলাদেশ। শতকোটি টাকার ‘‌দিন দ্য ডে’ কথা নাকি নির্মাণ নাকি অনন্ত-বর্ষা নিয়ে চলমান তান্ডব !
নোটিশ বোর্ড :
জরুরি ঘোষণাঃ আমাদের আই টি বিভাগের কারিগরি উন্নয়ন এর কাজ চলছে! এতে প্রচারে বিঘ্ন ঘটতে পারে সাময়িক অসুবিধার জন্য দুঃখিত। #Ndtvbdnewsroom “জরুরী আবশ্যক”বেসরকারী অনলাইন টেলিভিশন চ্যানেল ” নাগরিক দৃষ্টি টেলিভিশন ” এনডিটিভি তে এ উপস্থাপক উপস্থাপিকা, ভয়েস আটির্স,অফিস সহকারী পুরুষ – মহিলা এসএসসি,এইচএসসি,স্নাতক,ছবি সহ আবেদন করতে হবে এই মেইলে hr@ndtvbd.com * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * নাগরিক সাংবাদিকতার পথে ,আপনি হতে পারেন নাগরিক সাংবাদিক, দেরি না করে এখনি পাঠিয়ে দিন আপনার ছবি সহ বায়োডাটা এই মেইলে hr@ndtvbd.com, আপনারা যদি কোন সংবাদ বা নিউজ ক্লিপ পাঠাতে চান তাহলে এই মেইলে পাঠাতে পারেন news@ndtvbd.com– Head Of News–* পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার

জোনায়েদ সাকির ওপর হামলা হত্যার উদ্দেশ্যেইঃ ফখরুল

mirza fakhrul 202109091302421 202205261729191 20220607211625725x400 20220608034940

9 / 100

তিনি বলেছেন, হত্যার উদ্দেশ্য নিয়ে জোনায়েদ সাকির ওপর আক্রমণ করে তাকে রক্তাক্ত করা হয়েছে।

mirza fakhrul 202109091302421 202205261729191 20220607211625725x400 20220608034940

মঙ্গলবার (৭ জুন) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব এ কথা বলেন।সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোর ভয়াবহ অগ্নিকাণ্ডে দগ্ধদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দেখতে গেলে গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জুনায়েদ সাকির ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি মহাসচিব বলেন, এ হামলা নারকীয় এবং ইতিহাসে কলঙ্কিত হয়ে থাকবে। সীতাকুণ্ডের অগ্নিকাণ্ডে আহতদের সহমর্মিতা জানাতে হাসপাতালে দেখতে গেলে জুনায়েদ সাকির ওপর হামলা কেবলমাত্র কাপুরুষদের দ্বারাই সম্ভব। এই হামলা সভ্যতা ও মানবিক মূল্যবোধের চরম বিরোধী। সরকার হিংস্র সন্ত্রাসীদের লেলিয়ে দিয়ে যে দেশ চালাতে চায়, আজকের ঘটনা তারই প্রমাণ। এই হামলা সরকারের সকল ব্যর্থতা থেকে দৃষ্টি ফেরানোর কৌশল। এই সহিংস ঘটনায় পৈশাচিক নাৎসীবাদ আরও তীব্র মাত্রায় আত্মপ্রকাশ করলো।

তিনি বলেন, সীতাকুণ্ডের অগ্নিকাণ্ডে নিহতদের পরিবার ও আহতদের আহাজারীতে আকাশ-বাতাশ যখন ভারী হয়ে উঠেছে ঠিক সেদিনই গ্যাসের দাম অসহনীয় মাত্রায় বৃদ্ধি করার মাধ্যমে এই সরকার যে সবচেয়ে বড় গণদুশমন, সেটিই পুনরায় প্রমাণ করলো। সরকারের পেটোয়া সন্ত্রাসীদের প্রকাশ্যে জনপদের পর জনপদ দাপিয়ে বেড়ানোর পর হাসপাতালেও এদের রক্তাক্ত ছোবল থেকে নিস্তার পাচ্ছে না বিরোধী দল ও মতের মানুষরাও। এটি কিসের আলামত? ভোট, গণতন্ত্র, সুষ্ঠু নির্বাচনসহ বিরোধী শক্তিকে আক্রমণ করে ধ্বংস করার তাদের অপচেষ্টা থেমে নেই।

‘সরকার তাদের সকল শক্তি দিয়ে একের পর এক অশুভ পরিকল্পনা এঁটে যাচ্ছে। তথাকথিত উন্নয়নের নামে যে হরিলুট চলছে সেটিকে পূরণ করার জন্য জনগণকে ফতুর করতেই এই মুহূর্তে গ্যাসের দাম বৃদ্ধি করা হয়েছে। গ্যাসের দাম বৃদ্ধিতে জন-অসন্তোষকে চাপা দিতেই সীতাকুণ্ডের কন্টেইনার ডিপোর অগ্নিকাণ্ড ঘটানো হয়েছে কি না সেটি নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। তাই জুনায়েদ সাকির আহতদের দেখতে যাওয়াকে ক্ষমতাসীন মহল মোটেও বরদাশত করতে পারেনি,’ যোগ করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, হত্যার উদ্দেশ্য নিয়ে জুনায়েদ সাকির ওপর আক্রমণ করে তাকে রক্তাক্ত করা হয়েছে। এখন প্রতিরোধের সময় চলে এসেছে। সকল গণতান্ত্রিক শক্তি একযোগে ফ্যাসিবাদের বিরুদ্ধে রাস্তায় ব্যারিকেড গড়ে তুলে অবৈধ সরকারকে পরাজিত করার সংগ্রামে এখন ঐক্যবদ্ধ।

আওয়ামী ছাত্রলীগের সশস্ত্র সন্ত্রাসীদের কর্তৃক জুনায়েদ সাকির ওপর সহিংস আক্রমণের আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এব জুনায়েদ সাকির আশু সুস্থতা কামনা করছি। অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা