বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৪:২২ অপরাহ্ন
নিউজ বোর্ড :
নাসা নতুন রকেট পাঠাচ্ছে চাঁদে বিশ্ববাজারে বেশিরভাগ পণ্যের দাম কমেছে ভরিতে ২২৭৫ টাকা কমছে স্বর্ণের দাম বিদ্যুৎ বিচ্ছিন্ন চীনে ,তীব্র তাপপ্রবাহের মধ্যে লাখ লাখ মানুষ চীন সেনা পাঠাচ্ছে রাশিয়ায় মাত্র ১৫ শতাংশ,৩২০০ কোটি টাকায় টিভি স্বত্ব,বিক্রি করল বার্সেলোনা চমকে যাবেন,মেসি-রোনালদোর আয় জানলে,শুধু ইনস্টাগ্রাম থেকে জাসদের দাবি দোষীদের শাস্তি – স্বাধীনতাবিরোধী, দেশবিরোধী অপশক্তি, জঙ্গিগোষ্ঠী লাভবান না হয় সে বিবেচনার অনুরোধ : তথ্যমন্ত্রী ৩ মাসে দেশ পরিবর্তন,খালেদা জিয়ার জামিন হলে: জাফরুল্লাহ চা শ্রমিকদের মজুরি দেন,হুমকি নয় : টিআইবি আজ সিরিজ বোমা হামলার ১৭ বছর গুতেরেস ও এরদোয়ান ইউক্রেন যাচ্ছেন ভারতে ২৫ কিলোমিটার হেঁটে থানায় আত্মসমর্পণ,মাথা কাটা হাতে নিয়ে ক্রিমিয়ার সামরিক ঘাঁটি এড়িয়ে চলতে বলেছেন বেসামরিক নাগরিকদের-জেলেনস্কি ১৫৭ শিশুর মৃত্যু,জিম্বাবুয়েতে হামের প্রাদুর্ভাব মহড়ার প্রস্তুতির মধ্যেই ক্ষেপণাস্ত্র ছুড়ল উ. কোরিয়া এবার ম্যানচেস্টার ইউনাইটেডকে কিনে নিচ্ছেন ইলন মাস্ক ম্যাচ বাতিল ব্রাজিল-আর্জেন্টিনার প্রধানমন্ত্রীর নির্দেশ, ঠিকাদার কোম্পানিকে ব্ল্যাক লিস্ট করার, উত্তরায় গার্ডার দুর্ঘটনা
নোটিশ বোর্ড :
জরুরি ঘোষণাঃ আমাদের আই টি বিভাগের কারিগরি উন্নয়ন এর কাজ চলছে! এতে প্রচারে বিঘ্ন ঘটতে পারে সাময়িক অসুবিধার জন্য দুঃখিত। #Ndtvbdnewsroom “জরুরী আবশ্যক”বেসরকারী অনলাইন টেলিভিশন চ্যানেল ” নাগরিক দৃষ্টি টেলিভিশন ” এনডিটিভি তে এ উপস্থাপক উপস্থাপিকা, ভয়েস আটির্স,অফিস সহকারী পুরুষ – মহিলা এসএসসি,এইচএসসি,স্নাতক,ছবি সহ আবেদন করতে হবে এই মেইলে hr@ndtvbd.com * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * নাগরিক সাংবাদিকতার পথে ,আপনি হতে পারেন নাগরিক সাংবাদিক, দেরি না করে এখনি পাঠিয়ে দিন আপনার ছবি সহ বায়োডাটা এই মেইলে hr@ndtvbd.com, আপনারা যদি কোন সংবাদ বা নিউজ ক্লিপ পাঠাতে চান তাহলে এই মেইলে পাঠাতে পারেন news@ndtvbd.com– Head Of News–* পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার

রুশ সেনাদের গুলিতে চার ইউক্রেনীয় নিহত হয়েছেন

index 12

প্রাথমিক তথ্যের ওপর ভিত্তি করে লুহানস্কের আঞ্চলিক প্রধান এ কথা বলেন। খবর বিবিসির।লুহানস্ক অঞ্চলের প্রধান সেরহি হাইদাই বলেছেন, ক্রেমিন্না শহর থেকে পালানোর সময় রুশ সেনাদের গুলিতে চার ইউক্রেনীয় নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

তিনি অভিযোগ করে বলেন, একটি গাড়িতে করে শহর ছেড়ে পালিয়ে যেতে চাওয়া বেসামরিক নাগরিকদের দিকে গুলি ছোড়ে রুশ সেনারা।

টানা দ্বিতীয় দিনের মতো ইউক্রেনের বেসামরিক নাগরিকদের নিরাপদে শহর ছাড়ার জন্য কোনো মানবিক করিডর নেই।

হাইদাই জনগণকে সতর্ক করে এক বিবৃতিতে বলেন, যেখানে আছেন সেখান থেকে বের হয়ে আসবেন না। ক্রেমিন্না থেকে পালানোর চেষ্টা করবেন না, এটি ঝুঁকিপূর্ণ।

তিনি বলেন, রাশিয়ানরা শহরের ‘নিয়ন্ত্রণ’ নিয়েছে এবং লড়াই এখনও চলছে। ফলে শহর থেকে এখন কাউকে নিরাপদে সরিয়ে নেওয়া অসম্ভব।

২৪ ফেব্রুয়ারি রাশিয়া দোনবাস অঞ্চলের রক্ষায় ইউক্রেনে হামলা শুরু করে। এর পর থেকে কিয়েভসহ দেশের বিভিন্ন এলকায় লাগাতার হামলা চালিয়ে এখন পূর্বাঞ্চলকে লক্ষ্যবস্তু বানিয়েছে মস্কো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা