বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৩:৪৭ অপরাহ্ন
নিউজ বোর্ড :
বিশ্ববাজারে বেশিরভাগ পণ্যের দাম কমেছে ভরিতে ২২৭৫ টাকা কমছে স্বর্ণের দাম বিদ্যুৎ বিচ্ছিন্ন চীনে ,তীব্র তাপপ্রবাহের মধ্যে লাখ লাখ মানুষ চীন সেনা পাঠাচ্ছে রাশিয়ায় মাত্র ১৫ শতাংশ,৩২০০ কোটি টাকায় টিভি স্বত্ব,বিক্রি করল বার্সেলোনা চমকে যাবেন,মেসি-রোনালদোর আয় জানলে,শুধু ইনস্টাগ্রাম থেকে জাসদের দাবি দোষীদের শাস্তি – স্বাধীনতাবিরোধী, দেশবিরোধী অপশক্তি, জঙ্গিগোষ্ঠী লাভবান না হয় সে বিবেচনার অনুরোধ : তথ্যমন্ত্রী ৩ মাসে দেশ পরিবর্তন,খালেদা জিয়ার জামিন হলে: জাফরুল্লাহ চা শ্রমিকদের মজুরি দেন,হুমকি নয় : টিআইবি আজ সিরিজ বোমা হামলার ১৭ বছর গুতেরেস ও এরদোয়ান ইউক্রেন যাচ্ছেন ভারতে ২৫ কিলোমিটার হেঁটে থানায় আত্মসমর্পণ,মাথা কাটা হাতে নিয়ে ক্রিমিয়ার সামরিক ঘাঁটি এড়িয়ে চলতে বলেছেন বেসামরিক নাগরিকদের-জেলেনস্কি ১৫৭ শিশুর মৃত্যু,জিম্বাবুয়েতে হামের প্রাদুর্ভাব মহড়ার প্রস্তুতির মধ্যেই ক্ষেপণাস্ত্র ছুড়ল উ. কোরিয়া এবার ম্যানচেস্টার ইউনাইটেডকে কিনে নিচ্ছেন ইলন মাস্ক ম্যাচ বাতিল ব্রাজিল-আর্জেন্টিনার প্রধানমন্ত্রীর নির্দেশ, ঠিকাদার কোম্পানিকে ব্ল্যাক লিস্ট করার, উত্তরায় গার্ডার দুর্ঘটনা মোহাম্মদ আলী মিয়া সিআইডি প্রধান হলেন
নোটিশ বোর্ড :
জরুরি ঘোষণাঃ আমাদের আই টি বিভাগের কারিগরি উন্নয়ন এর কাজ চলছে! এতে প্রচারে বিঘ্ন ঘটতে পারে সাময়িক অসুবিধার জন্য দুঃখিত। #Ndtvbdnewsroom “জরুরী আবশ্যক”বেসরকারী অনলাইন টেলিভিশন চ্যানেল ” নাগরিক দৃষ্টি টেলিভিশন ” এনডিটিভি তে এ উপস্থাপক উপস্থাপিকা, ভয়েস আটির্স,অফিস সহকারী পুরুষ – মহিলা এসএসসি,এইচএসসি,স্নাতক,ছবি সহ আবেদন করতে হবে এই মেইলে hr@ndtvbd.com * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * নাগরিক সাংবাদিকতার পথে ,আপনি হতে পারেন নাগরিক সাংবাদিক, দেরি না করে এখনি পাঠিয়ে দিন আপনার ছবি সহ বায়োডাটা এই মেইলে hr@ndtvbd.com, আপনারা যদি কোন সংবাদ বা নিউজ ক্লিপ পাঠাতে চান তাহলে এই মেইলে পাঠাতে পারেন news@ndtvbd.com– Head Of News–* পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার

পাঁচ ম্যাচের একটিতেও জিততে পারেনি রিয়াল।

index 4

গত মৌসুমেও দারুণ সময় কাটিয়েছেন বেনজেমা। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। আপন আলোয় জ্বলছেন তিনি। ইনজুরির কারণে এল ক্ল্যাসিকোতে ছিলেন না ফ্রান্সম্যান, তার অভাবও হাড়ে হাড়ে টের পেয়েছে লস ব্লাঙ্কোসরা। বার্সার কাছে হেরেছে বাজেভাবে। এরপর চোট কাটিয়ে দ্যুতি ছড়িয়েছেন কিং বেনজি।প্যারিসে হারার পরও সান্তিয়াগো বার্নাব্যুতে পিএসজি ফুটবলার ও ফরাসি ভক্তদের হৃদয় পোড়ার গন্ধ এখনও বাতাসে। এবার সেই করিম বেনজেমার সামনে চ্যাম্পিয়ন্স লিগের চ্যাম্পিয়ন চেলসি। কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে বুধবার রাতে স্টামফোর্ড ব্রিজে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে ব্লুজরা।

এখন পর্যন্ত দুই দলের পাঁচ দেখায় চেলসিই এগিয়ে। পাঁচ ম্যাচের একটিতেও জিততে পারেনি রিয়াল। তিনটিতে জিতেছে চেলসি, দুটি ড্র হয়েছে। তবে এই রিয়াল আনচেলত্তির অধীনে দারুণ ফর্মে আছে। তারা ভরা পিএসজিকেও পাত্তা দেয়নি তারা। ওই আত্মবিশ্বাস তারা কাজে লাগাবে এই মেগা ম্যাচেও।

সব মিলিয়ে নিজের শেষ দশ ম্যাচে ১২ গোল ও ৪ অ্যাসিস্ট তার। ফর্মের তুঙ্গে থাকা এই ফ্রান্স ফরোয়ার্ডই চেলসির পথে বড় কাঁটা। ওদিকে মাঠ ও মাঠের বাইরে খরাপ সময় যাচ্ছে চেলসি। টমাস টুখেলের ফোকাস তাই রিয়ালের বিপক্ষে লড়াইয়ে ফেরা। চেলসি বিক্রি হয়ে যাওয়ার কথা থেকে কান দূরে রাখা।

ঘুরে দাঁড়িয়ে চেলসি সেরাটা দিলে অবাক হওয়ার কিছু থাকবে না। ফরোয়ার্ড লাইনে তারকা রোমেলু লুকাকু, টিমো ওয়ের্নার ও ক্রিস্টিয়ান পুলিসিকরা সেরাটা খেলতে পারলে রিয়ালের রক্ষণ ভাঙা কঠিন হবে না। মিডফিল্ডে ম্যাসন মাউন্ট, নিগুয়েজ, জর্জিনহোদের চাপ সামলানো প্রতিপক্ষের জন্য সহজ নয়। ডিফেন্সে থিয়েগো সিলভা, রুডিগার তো আছেনই।

রিয়াল মাদ্রিদও সেরা দল নিয়েই স্টামফোর্ড ব্রিজে হাওয়ায় জাহাজ ভিড়িয়েছে। আনচেলত্তির ফরোয়ার্ড লাইনে এডেন হ্যাজার্ড ও লুকা জোভিচ ছাড়া বাকিরা ফিট। বেনজেমার সঙ্গে ভিনিসিয়ুস জুনিয়র,অ্যাসেনসিও, রদ্রিগোর রসায়ন ভালো। মিডফিল্ডে টনি ক্রুসের সঙ্গে লুকা মডরিচ, কাসেমিরো যেকোন দলের পরিকল্পনা ভেস্তে দিতে যথেষ্ট। আলাবা, মিলিতাও, মেন্ডিদের গড়া রক্ষণ দেয়ালও কম শক্ত নয়। গোলপোস্টের নিচে প্রহরী থিবো কুর্তোয়া তো আছেনই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা