রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ০৯:৫৬ অপরাহ্ন
নিউজ বোর্ড :
ট্রাকের সিলিন্ডারের মধ্যে,অভিনব কায়দায় ইয়াবা পাচার রিয়েল এস্টেট ব্যবসার আড়ালে প্রতারণা অতিরিক্ত ভাড়া দাবি করবেন না,বাস মালিক-শ্রমিকরা সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তথ্য বিকৃতি করছেন তথ্যমন্ত্রী: নজরুল ইসলাম খান জ্বালানি তেলের দাম মূল্যবৃদ্ধির পরও অনেক দেশের তুলনায় কম: তথ্যমন্ত্রী এটাই হবে শপথ,শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে-মায়া চৌধুরী ১১ নবনিযুক্ত বিচারপতির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা সাংবাদিকতা বিভাগের শিক্ষক সামিয়া রহমানকে পদাবনতির প্রশাসনিক সিদ্ধান্ত বাতিল করেছেন হাইকোর্ট জাতীয় পার্টির ২ দিনের কর্মসূচি, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে পল্টনে ফখরুলের দাবি, ভোলার ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত শেয়ারবাজারে প্রভাব জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির ইসরায়েলি হামলায় গাজায় নিহত বেড়ে ২৮ গুলি করে চারজনকে যুক্তরাষ্ট্রের ওহাইওতে হত্যা পিএসজির মেসি-নেইমারে গোল উৎসব মুশফিকও ধরা তামিমের মতো বড় বাউন্ডারিতে মারতে গিয়ে শেখ কামাল বেঁচে থাকবেন চির তারুণ্যের প্রতীক হয়ে বেঁচে থাকবেন রাজ-পরী যা করছেন অনাগত সন্তানের জন্য রব–মান্না–সাকি–নুরুলরা আসছেন ‘গণতন্ত্র মঞ্চ’ নিয়ে বৈঠক চলছে গণপরিবহনের ভাড়া পুনঃনির্ধারণে মালয়েশিয়া,বিদেশি শ্রমিক নেওয়ার আবেদন বন্ধ করল
নোটিশ বোর্ড :
জরুরি ঘোষণাঃ আমাদের আই টি বিভাগের কারিগরি উন্নয়ন এর কাজ চলছে! এতে প্রচারে বিঘ্ন ঘটতে পারে সাময়িক অসুবিধার জন্য দুঃখিত। #Ndtvbdnewsroom “জরুরী আবশ্যক”বেসরকারী অনলাইন টেলিভিশন চ্যানেল ” নাগরিক দৃষ্টি টেলিভিশন ” এনডিটিভি তে এ উপস্থাপক উপস্থাপিকা, ভয়েস আটির্স,অফিস সহকারী পুরুষ – মহিলা এসএসসি,এইচএসসি,স্নাতক,ছবি সহ আবেদন করতে হবে এই মেইলে hr@ndtvbd.com * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * নাগরিক সাংবাদিকতার পথে ,আপনি হতে পারেন নাগরিক সাংবাদিক, দেরি না করে এখনি পাঠিয়ে দিন আপনার ছবি সহ বায়োডাটা এই মেইলে hr@ndtvbd.com, আপনারা যদি কোন সংবাদ বা নিউজ ক্লিপ পাঠাতে চান তাহলে এই মেইলে পাঠাতে পারেন news@ndtvbd.com– Head Of News–* পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার

আফগানিস্তানকে হারিয়ে যুব বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ড

6d4c62d2222bf86161a66e1907c81b50original2725x400 20220202070326

বড়দের মতো ছোটদের ইংল্যান্ডও সাফল্য বুভুক্ষু ছিল অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে। সেই অপেক্ষার অবসান হতে যাচ্ছে তাহলে! ২৪ বছর পর আফগানিস্তানকে কাঁদিয়ে যুব বিশ্বকাপের ফাইনালে উঠেছে ইংল্যান্ড। উত্তেজনা ছড়ানো প্রথম সেমিফাইনালে আফগানদের তারা বৃষ্টি আইনে হারিয়েছে মাত্র ১৫ রানে।

ইংল্যান্ড সর্বশেষ ফাইনাল খেলেছিল ১৯৯৮ সালে। সেবার নিউজিল্যান্ডকে হারিয়েই তারা শিরোপা জিতেছিল। বিপরীতে বিশ্বকাপে প্রথম ফাইনালের অপেক্ষায় ছিল আফগানিস্তান।

অ্যান্টিগার নর্থ স্ট্যান্ডে স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ইংল্যান্ড। তবে ব্যাট করতে নামার পর বৃষ্টিতে খেলা বন্ধ থাকে বেশ কিছুক্ষণ। এরপর দুই দলের জন্যই নির্ধারণ করা হয় খেলা হবে ৪৭ ওভারের।

প্রথমে ব্যাট করতে নেমে, তিন হাফ সেঞ্চুরিতে ৬ উইকেট হারিয়ে ২৩১ রান সংগ্রহ করে ইংলিশরা। ওপেনার জর্জ থমাস করেন ৫০ রান। মিডল অর্ডার জর্জ বেল ৬৭ বলে ৫৬ এবং আট নম্বরে নামা আলেক্স হর্টন ঝড়ো ব্যাটিং করে সংগ্রহ করেন ৩৬ বলে ৫৩ রান। এই দু’জনই শেষ পর্যন্ত অপরাজিত থাকেন।

এই তিনজন ছাড়া উল্লেখ করার মত স্কোর আর কেউ গড়তে পারেনি। আফগান বোলারদের মধ্যে নাভিদ জাদরান এবং নুর আহমাদ নেন ২টি করে উইকেট। নানগেয়ালিয়া খারোত এবং ইজহারুল হক নাভিদ নেন ১টি করে উইকেট।

জবাব দিতে নেমে শুরুতেই ওপেনার নানগেয়ালিয়া খারোত আউট হয়ে যান শূন্য রানে। এরপরই ৯৩ রানের জুটি গড়েন মোহাম্মদ ইসহাক এবং আল্লাহ নুর। ৬৫ বল খেলে ৪৩ রান করে আউট হয়ে যান ইসহাক। আল্লাহ নুর খেলেন ৬০ রানের অনবদ্য ইনিংস। অধিনায়ক সুলিমান সাফি আউট হয়ে যান কোনো রান না করেই।

আবদুল হাতি অপরাজিত ছিলেন ৩৭ রানে। বিলাল আহমদ ৩৪ বলে আউট হন ৩৩ রান করে। নুর আহমাদ করেন ২৫ রান। বোলার রেহান আহমেদ নেন ৪ উইকেট। থমাস অসপিনওয়াল নেন ২ উইকেট। জসুয়া বয়ডেন এবং টম প্রেস্ট নেন একটি করে উইকেট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা