শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১১:২১ পূর্বাহ্ন
নিউজ বোর্ড :
কাবুলে মসজিদে মাগরিবের নামাজে বিস্ফোরণ, নিহত ২০ মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যুবরাজ যাচ্ছেন ‘আদিম’ নিয়ে ইরানি পরিচালকের মামলার বিষয়ে জানি না: অনন্ত জলিল বাড়ছে হলের সংখ্যা,‘পরাণ’ মুক্তির ৩৯ দিনেও ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’পরীমনি অভিনীত সরকারী অনুদানে সিনেমার মুক্তি পেছাল ভক্তরা যা করলেন শাকিব খানের জন্য কিছুটা স্বস্তি ডলারের বাজারে নাসা নতুন রকেট পাঠাচ্ছে চাঁদে বিশ্ববাজারে বেশিরভাগ পণ্যের দাম কমেছে ভরিতে ২২৭৫ টাকা কমছে স্বর্ণের দাম বিদ্যুৎ বিচ্ছিন্ন চীনে ,তীব্র তাপপ্রবাহের মধ্যে লাখ লাখ মানুষ চীন সেনা পাঠাচ্ছে রাশিয়ায় মাত্র ১৫ শতাংশ,৩২০০ কোটি টাকায় টিভি স্বত্ব,বিক্রি করল বার্সেলোনা চমকে যাবেন,মেসি-রোনালদোর আয় জানলে,শুধু ইনস্টাগ্রাম থেকে জাসদের দাবি দোষীদের শাস্তি – স্বাধীনতাবিরোধী, দেশবিরোধী অপশক্তি, জঙ্গিগোষ্ঠী লাভবান না হয় সে বিবেচনার অনুরোধ : তথ্যমন্ত্রী ৩ মাসে দেশ পরিবর্তন,খালেদা জিয়ার জামিন হলে: জাফরুল্লাহ চা শ্রমিকদের মজুরি দেন,হুমকি নয় : টিআইবি আজ সিরিজ বোমা হামলার ১৭ বছর গুতেরেস ও এরদোয়ান ইউক্রেন যাচ্ছেন
নোটিশ বোর্ড :
জরুরি ঘোষণাঃ আমাদের আই টি বিভাগের কারিগরি উন্নয়ন এর কাজ চলছে! এতে প্রচারে বিঘ্ন ঘটতে পারে সাময়িক অসুবিধার জন্য দুঃখিত। #Ndtvbdnewsroom “জরুরী আবশ্যক”বেসরকারী অনলাইন টেলিভিশন চ্যানেল ” নাগরিক দৃষ্টি টেলিভিশন ” এনডিটিভি তে এ উপস্থাপক উপস্থাপিকা, ভয়েস আটির্স,অফিস সহকারী পুরুষ – মহিলা এসএসসি,এইচএসসি,স্নাতক,ছবি সহ আবেদন করতে হবে এই মেইলে hr@ndtvbd.com * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * নাগরিক সাংবাদিকতার পথে ,আপনি হতে পারেন নাগরিক সাংবাদিক, দেরি না করে এখনি পাঠিয়ে দিন আপনার ছবি সহ বায়োডাটা এই মেইলে hr@ndtvbd.com, আপনারা যদি কোন সংবাদ বা নিউজ ক্লিপ পাঠাতে চান তাহলে এই মেইলে পাঠাতে পারেন news@ndtvbd.com– Head Of News–* পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার * পরিক্ষামুলক সস্প্রচার

ইভিএম বাক্স বঙ্গোপসাগরে ফেলে দেওয়া হবে বলে মন্তব্য করেছেন- গয়েশ্বর চন্দ্র রায়।

de6d1371d6599f6a49deb3bc47975a8b725x400 20220122100944

আগামী নির্বাচনের আগেই ইভিএম বাক্স বঙ্গোপসাগরে ফেলে দেওয়া হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শনিবার (২২ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। জিয়া নাগরিক ফোরামের (জিনাফ) ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সভাটির আয়োজন করা হয়।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, নারায়ণগঞ্জের নির্বাচন সুষ্ঠু হয়েছে- এমন কথায় পশু-পাখিরাও বিব্রতবোধ করে। আপনারা তা নিয়ে কেন কথা বলেন না? আগামী নির্বাচনের আগে ইভিএম মেশিন বঙ্গোপসাগরে ফেলে দেওয়া হবে। যার যার ভোট তারা দিবে। ব্যালটে ভোট দিবে। তাতে বিএনপি জিতলে জিতবে কিংবা হারবে। কিন্তু সে হারে লজ্জা নেই বরং ভোট চুরি করায় লজ্জা আছে। সরকারকে একটা কথাই বলবো, যেভাবেই থাকেন সবার সাথে মিশে থাকতে পদত্যাগ করে সুষ্ঠু নির্বাচন দিন। তাহলে জনমনে থাকতে পারবেন। সরকারের পতন অনিবার্য।

সরকারের উদ্দেশে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘বিএনপির রাস্তায় নামার মুরোদ নেই, তারপরও ১৪৪ ধারা দেন কেন? এখন আবার ঘরে বসে বিধি নিষেধ দিয়েছে। পৃথিবীতে কোনো দেশে রিজার্ভ চুরির উদাহরণ নেই। একমাত্র বাংলাদেশে এ ঘটনা ঘটেছে। এই চুরিতে সরকার জড়িত না থাকলে, কেন তারা জড়িতদের খুঁজে বের করে না? কেননা এর সঙ্গে তারাও জড়িত।

তিনি বলেন, এত লোক ধরা হয়, কিন্তু সাগর-রুনির খুনিদের ধরা হয় না। এর মানে সরকার তাদের চিনে। তাই আইনশৃঙ্খলা বাহিনী ইচ্ছা করেই তাদের ধরে না।

গয়েশ্বর বলেন, সরকার ভেজাল মাল (নেতা) বিদেশ চালানের চেষ্টা করছে, কিন্তু সেগুলো ফেরত আসছে। সেগুলোকে দেখি সরকার আবার পুরস্কার দিতে চাচ্ছে, এই হলো অবস্থা।

লায়ন মিয়া মোহা. আনোয়ারের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ মহানগর আহবায়ক আব্দুস সালাম, সহ-সাংগঠনিক এড.আব্দুল সালাম আজাদ, জিয়া নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক কে এ জামান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুকে আমরা