" /> প্যারাগুয়ের মাঠে আর্জেন্টিনার হোঁচট – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:৪৬ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

প্যারাগুয়ের মাঠে আর্জেন্টিনার হোঁচট

te

পুরো ম্যাচে আধিপত্য দেখালেও জয় তুলে নিতে পারলো না আর্জেন্টিনা। যদিও দারুণ সব আক্রমণ গড়েছিলেন লিওনেল মেসি ও আনহেল দি মারিয়া। কিন্তু ফিনিশিংয়ের অভাবে সেই সাফল্য মিললো না। এতে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে শুক্রবার প্যারাগুয়ের মাঠ থেকে গোলশূন্য ড্র নিয়ে ফিরেছেন লিওনেল মেসিরা।

ম্যাচের ৭০ শতাংশ বলের দখল ছিল আর্জেন্টিনার কাছে। অন টার্গেটে ১৪টি শটও নিয়েছিল তারা। তার মধ্যে ৮টি ছিল গোলমুখে। অন্যদিকে প্যারাগুয়ে অন টার্গেটে শট নিয়েছিল ১০টি। তার মধ্যে ৩টি ছিল গোল মুখে।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে আকাশী-নীল বাহিনী। মেসি-ডি মারিয়াদের থামাতে হিমশিম খায় প্যারাগুয়েনরা। তিন মিনিটের মধ্যেই দু’বার এগিয়ে যাওয়ার সুযোগ ছিল মেসিদের। কিন্তু ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোল পাওয়া হয়নি আর্জেন্টিনার।

এদিকে আর্জেন্টিনার আক্রমণের পর পাল্টা আক্রমণ চালায় প্যারাগুয়ে। কিন্তু মার্টিনেজের বাধা টপকানো হয়নি তাদের। বল দখল এবং অন টার্গেট শটে এগিয়ে থাকলেও, জালের ঠিকানা খুঁজে পায়নি আর্জেন্টিনা।

প্রথমার্ধ গোলশূন্য শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধে পাঁচটি পরিবর্তন আনে আর্জেন্টিনা। কিন্তু তাতেও কাজ হয়নি। পায়নি কাঙ্খিত গোলের দেখা। স্বাগতিকদের জমাট ডিফেন্স ভেদ করতে পারেননি মেসি-পারেদেসরা। শেষ পর্যন্ত হতাশার ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় আর্জেন্টিনাকে।

২০১৯ সালের জুনের পর এই প্রথম আর্জেন্টিনা প্রতিপক্ষের জালের নাগাল পেতে ব্যর্থ হলো। তবে ড্র করে লিওনেল স্কালোনির আমলে টানা ২৩ ম্যাচ ধরে অপরাজিত থাকার রেকর্ড অক্ষুন্ন রাখলো তারা।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা