" /> জাম্মু ও কাশ্মীরে পৃথক হামলায় নিহত ৩ – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:৫৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

জাম্মু ও কাশ্মীরে পৃথক হামলায় নিহত ৩

1633226868 AD 3

ভারতের জম্মু ও কাশ্মীরে তিনটি পৃথক ঘটনায় সন্ত্রাসীদের হাতে তিনজন নিহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে। তারা আরও বলেছে, লস্কর-ই-তৈয়বা-এর সাথে সংশ্লিষ্ট একটি সংগঠন রেসিস্টেন্স ফোর্স (টিআরএফ) দুটি হামলার দায় স্বীকার করেছে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের সংবাদ সুত্রে এ তথ্য জানা গেছে।

হিন্দুস্তান টাইমসে বলা হয়েছে, মঙ্গলবার (৫ অক্টোবর) এক ঘণ্টার মধ্যে চালানো তিনটি পৃথক হামলায় এই প্রাণহানির ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন রসায়নবিদ, একজন হকার এবং অন্যজন ট্যাক্সি ক্যাব ড্রাইভার বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, জম্মু-কাশ্মিরের শ্রীনগরের ইকবাল পার্ক এলাকায় বিন্দ্রো মেডিকেল ফার্মেসি নামে একটি ফার্মেসি চালাতেন মাখনলাল বিন্দ্রো। তিনি একজন রসায়নবিদও। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে তাকে গুলি করে বিচ্ছিন্নতাবাদীরা।

এসএমএইচএস হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, ৬৮ বছর বয়সী ওই ব্যক্তি একাধিক আঘাত পেয়েছিলেন এবং তাকে মৃত ঘোষণা করা হয়েছিল।

“সন্ত্রাসীরা শ্রীনগরের ইকবাল পার্কের কাছে বিনদ্রু মেডিকেটের মালিক শ্রী মাখন লাল বিনদ্রুর উপর গুলি চালায়। তাকে হাসপাতালে স্থানান্তর করা হয় যেখানে তিনি আহত অবস্থায় মারা যান। এলাকাটি ঘিরে রাখা হয়েছে এবং সন্ত্রাসীদের ধরার জন্য তল্লাশি চলছে।

এই ঘটনার নিন্দা জানিয়ে নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ। ndtvbd/news desk


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা