" /> সাকিবের প্রশংসায় কলকাতার অধিনায়ক – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৮:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
খালেদা, তারেককে নিয়ে সময় টিভির প্রতিবেদন সম্পর্কে যা বললেন ফখরুল বিদ্যুতের দাম প্রতি মাসেই সমন্বয় করা হবে : প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী বিশ্বব্যাপী উচ্চশিক্ষার সুযোগ তৈরি করে দিয়েছেন : নাছিম বিআইডব্লিউটিএ’র অনুমোদন ছাড়া কোনো সেতু নয় : নৌ প্রতিমন্ত্রী সিলেটে আন্তর্জাতিক কাস্টমস দিবস- ২০২৩ উদযাপন সাংবাদিক আফতাব হত্যা : ৯ বছর ছদ্মবেশে ফাঁসির আসামি, অবশেষে গ্রেপ্তার বিদ্যার দেবী শ্রী শ্রী সরস্বতী পূজা সাংবাদিক আফতাব হত্যা : ৯ বছর ছদ্মবেশে ফাঁসির আসামি, অবশেষে গ্রেপ্তার বার বার আদালতে আনা নেয়ায় অসুস্থ হয়েছেন রিজভী : ইউট্যাব ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার মূল হাতিয়ার হবে ডিজিটাল সংযোগ : প্রধানমন্ত্রী

সাকিবের প্রশংসায় কলকাতার অধিনায়ক

c1d22f01e93e6615a22793343f73ca3d 615ab172f2bde

লম্বা সময় পর রোববার রাতে কলকাতা নাইট রাইডার্স একাদশে ফিরেছেন সাকিব আল হাসান। সুযোগ পেয়েই দলের জয়ে ভূমিকা রেখেছেন এই অলরাউন্ডার। ব্যাট হাতে সুযোগ না পেলেও বল হাতে স্বভাবজাত সাকিবকেই দেখা গেছে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে। 

৪ ওভার বল করে রান খরচ মোটে ২০, উইকেট শিকার একটি। হায়দরাবাদকে ১১৫ রানে আটকে দিতে সাকিবের বোলিংয়ের ভূমিকা অসামান্য। ম্যাচ শেষে তাই টাইগার অলরাউন্ডারের প্রশংসা করতে ভোলেননি কেকেআর অধিনায়ক ইয়ন মরগ্যান।

এমন দুর্দান্ত জয়ে সাকিবের ভূয়সী প্রশংসা করেছেন কলকাতার অধিনায়ক মরগান। সাকিবের পারফরম্যান্সের প্রশংসা ঝড়ল নাইট অধিনায়কের কণ্ঠে।

ম্যাচের পর মরগান বললেন, ‘আমাদের এই বিশাল জয়ে সাকিবের অবদান অনেক। সাকিবের মতো এত অভিজ্ঞ একজন আন্তর্জাতিক তারকাকে রাখলে দলের গভীরতা ও শক্তি বেড়ে যায়। তার স্কোয়াডে থাকা মানে বিরাট বিলাসিতা। সে এসেছে এবং ম্যাচে অনেক বড় প্রভাব রেখেছে। দুর্দান্ত ছিল সে।’

সাকিবকে নিয়ে মরগানের এমন প্রশংসায় যে প্রশ্ন সামনে চলে আসে, তবে এতোদিন ধরে সাকিবকে কেন ডাগআউটে রাখা হয়েছিল? আমিরাত পর্বে সাকিব কেন অবহেলিত ছিলেন? এ নিয়ে কোনা বক্তব্য দেননি নাইট অধিনায়ক।

এই জয়েও শেষ চারে জায়গা নিশ্চিত হয়নি কেকেআরের। গতবারের মতো যেন এবারও গ্রুপ পর্বেই ছিটকে যেতে না হয়, সেদিকে মনোযোগ মরগ্যানের।

কলকাতার পরের ম্যাচ রাজস্থান রয়্যালসের বিপক্ষে। বৃহস্পতিবারের যে ম্যাচে মুখোমুখি হতে পারেন বাংলাদেশের দুই তারকা সাকিব ও মোস্তাফিজ। যদিও বা এই দুই দলের কারও এখনও শেষ চার নিশ্চিত হয়নি। ndtvbd/news desk


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা