" /> লন্ডনে সাবিনা হত্যায় অভিযুক্ত যুবক গ্রেপ্তার – নাগরিক দৃষ্টি টেলিভিশন
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০২:৫২ পূর্বাহ্ন

লন্ডনে সাবিনা হত্যায় অভিযুক্ত যুবক গ্রেপ্তার

sabrina 2109280918

লন্ডনে বাংলাদেশি বংশোদ্ভূত সাবিনা নেছাকে হত্যার ঘটনায় কোচি স্যালামাজ (৩৬) নামের এক ইস্টান ইউরোপিয়ান ডেলিভারি ড্রাইভারকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার বিকেলে ব্রিটেনের ইস্ট স্যাসেক্সের ইস্টবর্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এরই মধ্যে অভিযুক্তের ছবি প্রকাশ করেছে সংবাদমাধ্যমগুলো।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, সাবিনা হত্যাকাণ্ডের সঙ্গে কোচি স্যালমাসের যোগসূত্র পাওয়া গেছে। বুধবার সকালে অভিযুক্ত যুবককে কোর্টে তোলা হবে।

লন্ডন মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, হত্যাকারী একজন ফুড ডেলিভারি ড্রাইভার হিসেবে কাজ করে। সে মূলত ইস্টার্ন ইউরোপিয়ান।

পুলিশ আরও জানান, তারা অভিযুক্ত যুবক সম্পর্কে খোঁজখবর নিয়েছেন। কচি স্যালমাজ ইস্টবর্ন এলাকায় থাকত। তবে কী কারণে সাবিনা নেছাকে হত্যা করা হয়েছে তা এখনও জানায়নি পুলিশ।

স্যালমাজ যে এলাকায় থাকতো সেই এলাকার এক দোকানদার জানান, মাঝে মাঝে তার দোকানে আসতো এই ব্যক্তি। গ্যাস বা পানি বিল দিত, দোকান থেকে জিনিসপত্র কিনে নিলেও খুব বেশি কথা বলতো না। সব সময়ই চুপচাপ থাকতো।

গত ১৮ সেপ্টেম্বর দক্ষিণ-পূর্ব লন্ডনের কিডব্রুকের কিটর পার্ক থেকে বাংলাদেশি বংশোদ্ভূত শিক্ষক সাবিনা নেছার (২৮) লাশ উদ্ধার করে পুলিশ।

ndtvbd/news desk


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা