" /> বিয়ে না করে দিব্যি সুখে আছেন, জানালেন সালমান খান – নাগরিক দৃষ্টি টেলিভিশন
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৭:২২ অপরাহ্ন

বিয়ে না করে দিব্যি সুখে আছেন, জানালেন সালমান খান

075944 bangladesh pratidin salman khan

বলিউডে একসময়ের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ ৫৫ বছর বয়সী সালমান খান আজও অবিবাহিত। বলিউডের এ তারকা আদৌ বিয়ে করবেন কি না, তা নিয়ে তাঁর ভক্তদের জল্পনাকল্পনা। তবে এই তারকার দাবি, বিয়ে না করে দিব্যি সুখে আছেন তিনি। আর তাঁর সুখে থাকার কারণ তিনি নিজেই ‘বিগ বস ১৫’–এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রকাশ করেছেন।

বিগ বস ১৫’–এর উদ্বোধনী অনুষ্ঠান ছিল গত শুক্রবার। এতে সরাসরি হাজির থাকতে পারেননি সালমান খান। ‘টাইগার থ্রি’ শুটিংয়ের জন্য তিনি অস্ট্রিয়াতে আছেন। তবে অস্ট্রিয়া থেকে এই অনুষ্ঠানে যোগ দেন ভার্চুয়ালি।

salman 1902080522

এই মুহূর্তে তিনি ‘টাইগার থ্রি’ শুটিংয়ের জন্য অস্ট্রিয়াতে আছেন। এই বলিউড তারকা অস্ট্রিয়া থেকে ভার্চ্যুয়ালি এই অনুষ্ঠানে হাজির ছিলেন। সালমান ‘বিগ বস’–এর সঙ্গে তাঁর কী মিল আছে, তা নিয়ে কথা বলেছেন। ভাইজান এই অনুষ্ঠানে মজার ছলে বলেছেন, ‘“বিগ বস” আর আমার মধ্যে মিল হলো যে আমরা দুজনই অবিবাহিত। আর তাই আমরা দুজনই “বস”। আমরা কাউকে ভয় পাই না। আমাদের জীবনে কারও দখলদারি নেই। আমরা সুখে আছি।’

সালমান বলেন, ‘বিগ বস’ আমার জীবনে একমাত্র সম্পর্ক, যা দীর্ঘ সময় ধরে টিকে আছে। আর তা না হলে আমার সব সম্পর্ক…বাদ দিন, এসব কথা বলে লাভ নেই। আমার একা থাকার কারণও আপনাদের কাছ থেকে লুকানোর কিছু নেই। একমাত্র ‘বিগ বস’ আমার জীবনে স্থিরতা নিয়ে এসেছে। চার মাস আমি এই শো নিয়ে ব্যস্ত থাকি। আর বাকি আট মাস আমি এর (বিগ বস) জন্য অস্থির হয়ে উঠি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা