" /> উন্নয়নের কারণে নাগরিক ভোগান্তি, দুর্ঘটনা কাম্য নয়: চসিক মেয়র – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:১৩ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

উন্নয়নের কারণে নাগরিক ভোগান্তি, দুর্ঘটনা কাম্য নয়: চসিক মেয়র

resize 230x130x0x0image 154220 1632830097

চট্টগ্রামঃ নগরীর আগ্রাবাদ বাদামতলী মোড়ে মাজার গেটেই সংলগ্ন নালায় পড়ে কলেজ পড়ুয়া তরুণী সাদিয়া আকতার (১৮) নিখোঁজের সংবাদ পেয়ে উক্ত দুর্ঘটনা কবলিত স্থান মঙ্গলবার সকালে পরিদর্শন করেছেন সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী।

পরিদর্শনকালে মেয়র বলেন, আধুনিক নগর গড়তে উন্নয়ন করতে হবে। উন্নয়ন কর্মকান্ড যেইই করুক, এ কারণে নাগরিক দুর্ভোগ ও ভোগান্তি হবে এটা প্রত্যাশিত না। চট্টগ্রাম নগরীতে কর্পোরেশনসহ যেসব সেবা প্রতিষ্ঠান উন্নয়ন কাজ করছে তাদের সবার মধ্যে সমন্বয় না হলে ভবিষ্যতেও এধরণের ঘটনা আরো ঘটবে।

তিনি সাদিয়া আকতারের মৃত্যুর ঘটনাকে অনাকাক্সিক্ষত বলে উল্লেখ করে এ জন্য দুঃখ প্রকাশ করেন। মেয়র এলিভেটেড এক্সপ্রেস ওয়ের কারণে ক্ষতিগ্রস্থ আগ্রাবাদ হতে বিমান বন্দর পর্যন্ত সড়ক অবিলম্বে সংস্কার করে জনদুর্র্ভোগ লাঘব করতে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যানকে অনুরোধ করেন। তিনি এ ব্যাপারে কর্পোরেশনের পক্ষ থেকে চউককে সার্বিক সহযোগিতা করা হবে বলে উল্লেখ করেন।

এ সময় স্থানীয় কাউন্সিলর নাজমুল হক ডিউক, প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী কামরুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী আবু সিদ্দিক ও ফরহাদুল আলম মেয়রের সাথে ছিলেন। ndtvbd/news desk


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা