" /> চট্টগ্রামে ডিম দিয়ে জিন হাজির করা ‘জিনের বাদশা’ গ্রেফতার – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
খালেদা, তারেককে নিয়ে সময় টিভির প্রতিবেদন সম্পর্কে যা বললেন ফখরুল বিদ্যুতের দাম প্রতি মাসেই সমন্বয় করা হবে : প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী বিশ্বব্যাপী উচ্চশিক্ষার সুযোগ তৈরি করে দিয়েছেন : নাছিম বিআইডব্লিউটিএ’র অনুমোদন ছাড়া কোনো সেতু নয় : নৌ প্রতিমন্ত্রী সিলেটে আন্তর্জাতিক কাস্টমস দিবস- ২০২৩ উদযাপন সাংবাদিক আফতাব হত্যা : ৯ বছর ছদ্মবেশে ফাঁসির আসামি, অবশেষে গ্রেপ্তার বিদ্যার দেবী শ্রী শ্রী সরস্বতী পূজা সাংবাদিক আফতাব হত্যা : ৯ বছর ছদ্মবেশে ফাঁসির আসামি, অবশেষে গ্রেপ্তার বার বার আদালতে আনা নেয়ায় অসুস্থ হয়েছেন রিজভী : ইউট্যাব ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার মূল হাতিয়ার হবে ডিজিটাল সংযোগ : প্রধানমন্ত্রী

চট্টগ্রামে ডিম দিয়ে জিন হাজির করা ‘জিনের বাদশা’ গ্রেফতার

123123 20210924060235

আপনার জীবনে কী ঘটেছিল, কী ঘটছে আর কী ঘটতে যাচ্ছে তা সবই জানতে পারবেন দুটি ডিম দিয়ে। তবে এর জন্য যেতে হবে চট্টগ্রামের জিনের বাদশা মান্নান ‘বাবার’ দরবারে। নানা মাধ্যমে এমন আধ্যাত্মিক শক্তির সন্ধান জেনে যারা তার দরবারে গিয়েছিলেন, তারা সকলেই হয়েছেন প্রতারিত।

সবশেষ এক প্রবাসীর শত্রুকে সুদূর সৌদি আরব থেকে জিন চালান দিয়ে নিয়ে আশার প্রতিশ্রুতি দিয়ে হাতিয়ে নিয়েছে সাড়ে ২৮ লাখ টাকা। আর এটাই ছিল চক্রটির শেষ প্রতারণা। কারণ, এর পরই জ্বিনের বাদশাসহ চক্রটির ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

নাম আব্দুল মান্নান হলেও পরিচিতি ছিল মানুষরূপী জিনের বাদশা। অসাধ্যকে সাধন আর ডিম ফাটিয়ে বলে দিতে পারেন ভূত-ভবিষৎ! তার এই আধ্যাতিক শক্তির প্রচারণা চালাতেন ছেলে রিজভী ও আবু তৈয়ব।

এই প্রচারণায় প্রলুব্ধ হয়ে জীনের বাদশার দরবারে হাজির হয়েছিলেন প্রবাসী এক ব্যবসায়ী। সৌদে আরবে এক প্রতারকের খপ্পরে পড়ে হারিয়েছেন ৩৫ কোটি টাকা। সে টাকা তুলতেই এই জীনের বাদশাকে দিয়েছিলেন সাড়ে ২৮ লাখ টাকা।

তবে প্রবাসীর এই বিপুল অংকের টাকা আত্মসাৎ করে ফেরারি হতে পারেনি চক্রটি। ধরা পড়েছে চট্টগ্রামের কোতোয়ালী থানা পুলিশের হাতে। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নেজাম উদ্দিন জানালেন, চক্রটি বিভিন্ন কৌশলে হাতিয়ে নিতো লাখ লাখ টাকা।

কথিত এই জীনের বাদশার গ্রেফতারের খবর শুনে থানায় হাজির হয় এ চক্রের হাতে প্রতারিত বেশ কয়েকজন। শেষপর্যন্ত অর্থ আত্মসাৎ ও প্রতারণার মামলায় আদালত চক্রের তিন সদস্যকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা