" /> বাড্ডায় নিজ অফিস থেকে কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:৩৩ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

বাড্ডায় নিজ অফিস থেকে কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার

মরদেহ উদ্ধার

শুক্রবার  দুপুর ১টার দিকে আফতাব নগর ২ নম্বর সেক্টর, ব্লক-ডি, রোড-১ এর ২৯/৩১ নম্বর ভবনের ১০ম তলা থেকে তার মরদেহ উদ্ধার করে বাড্ডা থানার পুলিশ। পরে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়।রাজধানীর আফতাব নগরে একটি অফিস থেকে নুর নবী ভূঁইয়া (৬০) নামে একজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই প্রতিষ্ঠানের সিনিয়র ভাইস চেয়ারম্যান ছিলেন। 

নিহত নুর নবীর বাড়ি নোয়াখালির সোনাইমুড়ি উপজেলার আবিরপাড়া গ্রামে। তিনি অবিবাহিত ছিলেন। অন্য ভাইদের সঙ্গে আফতাব নগরের একই এলাকার ২ নম্বর রোডের একটি বাসায় থাকতেন।

মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া বাড্ডা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আ. আউয়াল জানান, খবর পেয়ে ১ নম্বর রোডের নুর টাওয়ারের ১০তলা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এ সময় অফিস রুমে ফ্যানের সঙ্গে বিছানার চাদর দিয়ে তার গলায় ফাঁস লাগানো ছিল।

তিনি জানান, স্বজনরা দাবি করছেন নুর নবী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে, বিস্তারিত তদন্ত করা হচ্ছে। ঊর্ধ্বতন কর্মকর্তারা এ বিষয়ে কাজ করছেন।

ছোট ভাই নুরুল কবির ভূঁইয়া জানান, নুর নবী লামিনাল গ্রুপের সিনিয়র ভাইস চেয়ারম্যান। সকাল ৯টার দিকে তিনি বাসা থেকে অফিসে যান। এরপর থেকেই তার ফোন বন্ধ পাওয়া যাচ্ছিলো। তখন দ্রুত অফিসে গিয়ে দেখতে পান গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন নুর নবী । তবে শুক্রবার হওয়ায় এ সময় অফিসে অন্য কেউ ছিল না। পরে পুলিশে খবর দেওয়া হয়।তিনি বলেন, ব্যবসায়িক কারণে তিনি ঋণগ্রস্ত হয়ে পড়েছিলেন। সেই হতাশার কারণে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারেন বলে ধারণা তাদের।

ndtvbd/news desk


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা