" /> মোস্তাফিজ ম্যাজিকে রাজস্থানের অবিশ্বাস্য জয় – নাগরিক দৃষ্টি টেলিভিশন
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৪ পূর্বাহ্ন

মোস্তাফিজ ম্যাজিকে রাজস্থানের অবিশ্বাস্য জয়

untitled 14 20210502201129

পাঞ্জাব কিংসের শেষ ১৫ বলে ১০ থেকে লক্ষ্যমাত্রা নেমে এসেছিল ১২ বলে ৮ রানে। সেখান থেকে ১৯তম ওভারে মাত্র ৪ রান খরচ করেন মোস্তাফিজ। তাতেই মূলত ঘুরে যায় ম্যাচ, জাগে রাজস্থানের সম্ভাবনা। আর শেষ ওভারে দুই উইকেট নিয়ে মাত্র ১ রান দেন কার্তিক। তাতেই ২ রানের নাটকীয় জয় তুলে নেয় রাজস্থান রয়েলস।

দুবাইতে টস হেরে আগে ব্যাট করতে নেমে দারুণ শুরু পেয়েছিল রাজস্থান।  ৫৪ রানের উদ্বোধনী জুটি গড়েন জসশ্রী জাসওয়াল ও এভিন লুইস। ৭ চার ও ১ ছক্কায় ২১ বলে ৩৬ রান করে লুইস আউট হলে এই জুটি ভাঙে। ব্যাট হাতে এই ম্যাচেও ব্যর্থ হন রাজস্থান অধিনায়ক স্যাঞ্জু স্যামসন (৪)।

এরপর লিয়াম লিভিংস্টোনকে সঙ্গে নিয়ে দলীয় একশ পার করেন জাসওয়াল। দলীয় ১১৬ রানে ব্যক্তিগত ২৫ রান করে আরশদীপের শিকার হন লিভিংস্টোন। ফিফটি পূর্ণ হয়নি জাসওয়ালর, ফিরেছেন ১ রানের আক্ষেপ নিয়ে। ৪৯ রানের ইনিংস খেলে হারপ্রীত ব্রারের বলে আউট হয়ে প্যাভেলিয়নে ফেরত যান। এরপর ঝড়ো ইনিংস খেলেন মাহিপাল লোমরর। ১৭ বলে ২টি চার ও ৪ ছয়ে ৪৩ রান আসে তার ব্যাট থেকে। রিয়ান পরাগ (৪), রাহুল তেওয়াটিয়া (২) ও ক্রিস মরিসকে (৫) শিকার করেন মোহাম্মদ শামি। এরপর চেতন সাকারিয়া ও কার্তিক ত্যাগিকে আউট করে ক্যারিয়ারের প্রথমবার ৫ উইকেট দখলে নেন আরশদীপ সিং। ১৮৫ রানে অলআউট হয়ে যায় রাজস্থান রয়্যালস।

জবাবে ব্যাট করতে নেমে পাঞ্জাবের দুই ওপেনার লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগারওয়ালের ১২০ রানের উদ্বোধনী জুটির পরেও নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১৮৩ রানের বেশি করতে পারেনি পাঞ্জাব। তাদেরকে রুখে দিয়ে শ্বাসরুদ্ধকর জয়েই আইপিএলের ফিরতি পর্ব শুরু করলো মোস্তাফিজের রাজস্থান।

এই জয়ে ৮ ম্যাচে ৪ জয় ও সমান পরাজয় নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম অবস্থানে রাজস্থান রয়্যালস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা