" /> মেসিকে ছাড়াই মাঠে নামছে পিএসজি – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৭:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
খালেদা, তারেককে নিয়ে সময় টিভির প্রতিবেদন সম্পর্কে যা বললেন ফখরুল বিদ্যুতের দাম প্রতি মাসেই সমন্বয় করা হবে : প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী বিশ্বব্যাপী উচ্চশিক্ষার সুযোগ তৈরি করে দিয়েছেন : নাছিম বিআইডব্লিউটিএ’র অনুমোদন ছাড়া কোনো সেতু নয় : নৌ প্রতিমন্ত্রী সিলেটে আন্তর্জাতিক কাস্টমস দিবস- ২০২৩ উদযাপন সাংবাদিক আফতাব হত্যা : ৯ বছর ছদ্মবেশে ফাঁসির আসামি, অবশেষে গ্রেপ্তার বিদ্যার দেবী শ্রী শ্রী সরস্বতী পূজা সাংবাদিক আফতাব হত্যা : ৯ বছর ছদ্মবেশে ফাঁসির আসামি, অবশেষে গ্রেপ্তার বার বার আদালতে আনা নেয়ায় অসুস্থ হয়েছেন রিজভী : ইউট্যাব ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার মূল হাতিয়ার হবে ডিজিটাল সংযোগ : প্রধানমন্ত্রী

মেসিকে ছাড়াই মাঠে নামছে পিএসজি

6ede5699c738aac0ddf226e2603392bf595350691ddb662e

এফসি মেসের বিপক্ষে বুধবার লিওনেল মেসিকে ছাড়াই খেলতে নামছে প্যারিস সেইন্ট জার্মেইন। চোটের কারণে অ্যাওয়ে ম্যাচে আর্জেন্টাইন তারকাকে পাচ্ছে না তারা।

নিজেদের ঘরের মাঠে ম্যাচে মেসিকে মাঠ থেকে তুলে নেওয়ায় ভক্ত-সমর্থকদের রোষানলে পড়েছিলেন প্যারিস সেন্ট জার্মেইন কোচ মাউরিসিও পচেত্তিনো। পরে পিএসজি কোচ জানান, চোট থেকে রক্ষা করতেই এই সিদ্ধান্ত। বাঁ হাঁটুতে ব্যথা নিয়ে তাই মেসের বিপক্ষে নামবেন না মেসি।

ঠিক কতদিন মেসি মাঠের বাইরে থাকবেন তা এখনও জানা যায়নি। তবে তার এই ইনজুরি দলের মাথা ব্যথা হয়ে দাঁড়িয়েছে। কেননা সাম্প্রতিক সময়ে ব্যস্ত সূচি রয়েছে পিএসজির।

মেসের বিপক্ষে খেলার পর ২৫ সেপ্টেম্বর প্যারিসের দলটি খেলকে মোঁপেলিয়ের বিপক্ষে। এরপর চ্যাম্পিয়নস লিগে ২৮ সেপ্টেম্বর ম্যানচেস্টার সিটি ও ৩ অক্টোবর লিগের ম্যাচে প্রতিপক্ষ রেনে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা