" /> মান বাঁচালো বার্সা – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৪ পূর্বাহ্ন

মান বাঁচালো বার্সা

messi bg1 20170109114944

শেষ মিনিটের গোলে সোমবার গ্রানাডার সাথে কোনমতে পরাজয় এড়িয়েছে বার্সেলোনা। ক্যাম্প ন্যু‘তে অনুষ্ঠিত লা লিগার ম্যাচটিতে রোনালদো আরাউহোর ৯০ মিনিটের গোলে ১-১ ব্যবধানের ড্র নিয়ে মাঠ ছেড়েছে কাতালান জায়ান্টরা।

মূল একাদশে কাল ছিলেন না জেরার্ড পিকে ও লুক ডি জংয়ের মত অভিজ্ঞদের। ঘরের মাঠে ম্যাচের ৮৮ সেকেন্ডের মাথায় পিছিয়ে পরে বার্সেলোনা। ডোমিনগোস ডুয়ার্তের গোলে এগিয়ে যায় গ্রানাডা। ৯০ মিনিটের মাথায় বার্সেলোনার রোনালদো আরাউহোর যে সুযোগটি পান সেটি আর মিস করেননি। এ সময় বক্সের মধ্যে আসা ক্রসে হেড নেন তিনি। বল এক ড্রপে গোললাইন অতিক্রম করে। তাতে অন্তিম মুহূর্তে ম্যাচে ফেরে সমতা। শেষ পর্যন্ত ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয় ম্যাচ।

ম্যাচ শেষে কোম্যান বলেছেন, ‘আমরা আমাদের খেলার স্টাইলে কিছুটা পরিবর্তন এনেছিলাম। এর ফলে আক্রমনভাগে জায়গা কিছুটা বেড়েছে, যদিও এতে মধ্যমাঠ সংকীর্ণ হয়ে পড়েছিল। পিকে, ডি জং ও আরাউহোকে দিয়ে আমরা ধারাবাহিকভাবে আক্রমণ চালানোর চেষ্টা করেছি।’

ইতোমধ্যেই চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে ঘরের মাঠে বায়ার্ন মিউনিখের কাছে ৩-০ গোলে পরাজয়ে কোম্যানের ভবিষ্যত শঙ্কায় পড়েছে। ঐ ম্যাচটিতে বার্সেলোনা একটি শটও ভালভাবে নিতে পারেনি।  গ্রানাডার বিপক্ষে গতকালের ব্যর্থতার পর বার্সেলোনার ফলাফলের তুলনায় নতুন স্টাইল নিয়ে বেশী ক্ষিপ্ত হয়েছে সমর্থকরা।

এর আগে রোববার কোম্যান জানিয়েছিলেন বার্সেলোনার কোচ হিসেবে নিজের ভবিষ্যত নিয়ে তিনি চিন্তিত নন। কিন্তু ফলাফলের উন্নতি না হলে ইতোমধ্যেই ক্লাব সভাপতি হুয়ান লাপোর্তার সাথে সম্পর্কের চাপে থাকা কোম্যান আরো চাপে পড়বেন।

চার ম্যাচে দুই জয় ও দুই ড্র সহ ৮ পয়েন্ট নিয়ে লা লিগা টেবিলের সপ্তম স্থানে আছে বার্সেলোনা।

ndtvbd/news desk


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা