" /> সেবাপণ্য নির্মাতাদের সংগঠন বেসিসও চালু করলো ই-কমার্স। – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
খালেদা, তারেককে নিয়ে সময় টিভির প্রতিবেদন সম্পর্কে যা বললেন ফখরুল বিদ্যুতের দাম প্রতি মাসেই সমন্বয় করা হবে : প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী বিশ্বব্যাপী উচ্চশিক্ষার সুযোগ তৈরি করে দিয়েছেন : নাছিম বিআইডব্লিউটিএ’র অনুমোদন ছাড়া কোনো সেতু নয় : নৌ প্রতিমন্ত্রী সিলেটে আন্তর্জাতিক কাস্টমস দিবস- ২০২৩ উদযাপন সাংবাদিক আফতাব হত্যা : ৯ বছর ছদ্মবেশে ফাঁসির আসামি, অবশেষে গ্রেপ্তার বিদ্যার দেবী শ্রী শ্রী সরস্বতী পূজা সাংবাদিক আফতাব হত্যা : ৯ বছর ছদ্মবেশে ফাঁসির আসামি, অবশেষে গ্রেপ্তার বার বার আদালতে আনা নেয়ায় অসুস্থ হয়েছেন রিজভী : ইউট্যাব ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার মূল হাতিয়ার হবে ডিজিটাল সংযোগ : প্রধানমন্ত্রী

সেবাপণ্য নির্মাতাদের সংগঠন বেসিসও চালু করলো ই-কমার্স।

9e0b0bd0a1a4b18a821e0e45b002085a 614735e8b9b97

দেশের সফটওয়্যার ও সেবাপণ্য নির্মাতাদের সংগঠন বেসিসও চালু করলো ই-কমার্স। শনিবার (১৮ সেপ্টেম্বর) সংগঠনটির ২২তম বার্ষিক সাধারণ সভায় ‘বেসিস ডিজিটাল শপ’-এর উদ্বোধন করা হয়। 

অনুষ্ঠানে জানানো হয়, বেসিস সদস্য প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারীরা ছাড়াও দেশ-বিদেশ থেকে যেকেউ বেসিস ডিজিটাল শপ থেকে কেনাকাটা করতে পারবেন এবং কেনাকাটার ক্ষেত্রে বিশেষ ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন।

বেসিসের ডিজিটাল শপে প্রবেশ করে দেখা গেছে, এই অনলাইন শপে বেসিস লোগোওয়ালা মাস্ক, পোলো শার্ট, কোটপিন, মগ, কার্ড হোল্ডার বিক্রি হচ্ছে ২০ থেক ৫০ শতাংশ ছাড়ে।

রাজধানীর মহাখালীর রাওয়া কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর। বেসিস সহ-সভাপতি (প্রশাসন) শোয়েব আহমেদ মাসুদ বেসিসের ২০২০ সালের কার্যবিবরণী তুলে ধরেন। অপর সহ-সভাপতি (অর্থ) মুশফিকুর রহমান বিগত ২০১৯-২০২০ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পেশ করেন।

বার্ষিক সাধারণ সভার আগে একই ভেনুতে বেসিস সংঘবিধি সংশোধনের লক্ষ্যে অতিরিক্ত সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

ndtvbd/news desk

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা