" /> নতুন কোচের সন্ধানে বার্সেলোনা – নাগরিক দৃষ্টি টেলিভিশন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১১ পূর্বাহ্ন

নতুন কোচের সন্ধানে বার্সেলোনা

martino

পুরো দলকে নিজের মতো করে সাজাতে চাচ্ছেন বার্সা প্রেসিডেন্ট লাপোর্তে। গেল ট্রান্সফার উইন্ডোতে লিওনেল মেসি বার্সা ছাড়েন। সেই ধাক্কা এখনও কাটাতে পারেনি কাতালান ক্লাবটি। এর মধ্যে বর্তমান কোচ রোনাল্ড কোম্যানের বিকল্প খোঁজা শুরু হয়েছে। নিজ মুখেই তেমনটা জানান ডাচ কোচ। গত জুলাইয়ে নাকি কোম্যানকে একটা ইঙ্গিত দেন লাপোর্তে। তবে নতুন কাউকে না পাওয়া অবধি কোম্যানই থাকবেন কোচের চেয়ারে।

এরই মধ্যে আবার নতুন গুঞ্জন, ক্লাবের ইতিহাসের অন্যতম সেরা তারকা ইয়োহান ক্রুইফের ছেলে জর্ডি ক্রুইফকে কোচ করা হতে পারে। যদিও জর্ডি চান না কোম্যানকে সরিয়ে কোচ হতে। জুলাইয়ে মার্কার সঙ্গে সাক্ষাৎকারে জর্ডি বলেছিলেন, ‘এটা একেবারে কুৎসিত লাগবে। আমি চাই না কোম্যানকে সরিয়ে তার চেয়ারে বসতে।’

দিন যত যাচ্ছে তত লাপোর্তে আর কোম্যানের দূরত্ব বাড়ছে। নির্বাচিত হওয়ার আগেই এমন আভাস মিলছিল। কেননা লাপোর্তে চান না সাবেক প্রেসিডেন্ট বার্তোমেউর কোনো চিহ্ন রাখতে। আর কোম্যান বার্তোমেউর আমলের কোচ। সেজন্য ধীরেসুস্থে হলেও তাকে বাদ দিতে মরিয়া ছিলেন লাপোর্তে।

এর মধ্যে সম্প্রতি চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের কাছে ৩-০ গোলে হারে বার্সা। তাতে আরও বেশি চাপে পড়েন কোম্যান। লিগেও যদি খোঁড়া ভাব দেখা যায়, তাহলে কোম্যানের ভবিষ্যৎ পুরোই শঙ্কায় পড়বে। স্প্যানিশ দৈনিকগুলো বলছে, সামনের কয়েকটা ম্যাচের রেজাল্টের ওপর নির্ভর করছে লাপোর্তের সিদ্ধান্ত। যদি ইতিবাচক কিছুর দেখা মেলে তাহলে হয়তো এই সিদ্ধান্ত থেকে সরে আসতেও পারেন তিনি। কোম্যানকে আরও কিছুদিন সময়ও দিতে পারেন।

ndtvbd/news desk


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা